আপডেট

x


কুলাউড়ায় জমি নিয়ে বিরোধে মা-ছেলেকে কুপিয়ে জখম!

বৃহস্পতিবার, ১৮ জুন ২০২০ | ৪:১১ অপরাহ্ণ | 792

কুলাউড়ায় জমি নিয়ে বিরোধে মা-ছেলেকে কুপিয়ে জখম!

মৌলভীবাজার প্রতিনিধি :: কুলাউড়ায় জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে পূর্বপরিকল্পিতভাবে মা ও ছেলেকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে।  আহতের নাম রোকসানা বেগম (৩৫) ও তাঁর ছেলে মারজান হোসেন হৃদয়।

গত (১৬জুন) ঘটনাটি ঘটে উপজেলা ভাটেরা উইনিয়নের কৃষ্ণপুর গ্রামে। আহতদের রক্তাক্ত অবস্থায় মঙ্গলবার বিকেলে তাদের কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় অভিযুক্তদের বিরোদ্ধে কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।



জিডি সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত (১৬ জুন) সকাল ১১ টায় পূর্বপরিকল্পিতভাবে বিবাদী গিয়াস উদ্দিন পাখি মিয়ার ছেলে জাহাঙ্গির হোসেন (৪২), মৃত বোরহান উদ্দিনের ছেলে শাহান উদ্দিন (২০) ও সামিয়া বেগম (৩০), জাহাঙ্গির হোসেন মেয়ে লাবনি বেগম, গিয়াস উদ্দিনের স্ত্রী খাজরুন্নেছা মিলে বাদী রোকসানা বেগমের শ্লীলতাহানি করে এবং বাড়ির মূল্যবান প্রায় ৫০হাজার টাকার মূল্যের আসবাপত্র ভাংচুর করে। এছাড়াও অভিযোগের ৩নং বিবাদী ঘটনার সময় ‘সকেছ’ এর গ্লাস ভেঙ্গে দেড় ভরি ওজনের গলার একটি স্বর্ণের চেইন নিয়ে যায়।

এ বিষয়ে বাদী রোকসানা বেগম সাংবাদিকদের জানান, বিবাদীরা বহুদিন থেকে জুলুম নির্যাতন করে আসছে। গত রমজান মাসে আমার স্বামী ও ছেলে-সহ কয়েকজনের উপর মিথ্যা মামলা দিয়ে হয়রানী করেছে। এছাড়া আমার স্বামীর ক্রয়কৃত জমি দখল করে খাচ্ছে। বাধাঁ দিলে উল্টো আমাদের উপর মারমুখী হয়। আমি সঠিক বিচারের জন্য জোর দাবী জানাচ্ছি।

অভিযুক্তদের সাথে যোগাযোগ করলে ফোনে পাওয়া যায়নি।

এ ব্যাপারে জানতে চাইলে কুলাউড়া থানার এস.আই রফিক প্রতিবেদক-কে বলেন, আমরা সাধারণ ডায়রী পেয়েছি। তদন্ত চলছে দুষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com