কুলাউড়ায় কোয়াবের আয়োজনে ডিসেম্বরে মাঠে গড়াবে ক্রিকেট লীগ

রবিবার, ২৯ নভেম্বর ২০২০ | ২:২৪ অপরাহ্ণ | 320

কুলাউড়ায় কোয়াবের আয়োজনে ডিসেম্বরে মাঠে গড়াবে ক্রিকেট লীগ

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া:: শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) কুলাউড়া শাখার নতুন কার্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

কুলাউড়া শহরস্থ সহিদ প্লাজার ২য় তলায় কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে কোয়াবের সভাপতি মাসুদ হোসেন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফি আহমেদ তানিমের প্রাণবন্ত সঞ্চালনায় এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি রবিউল আউয়াল মিন্টু, খালেদ সাইফুল্লাহ অঞ্জন, অতিরিক্ত সাধারণ সম্পাদক আব্দুস সালাম জনি, যুগ্ন সাধারণ সম্পাদক মঞ্জুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, সহ-সাংগঠনিক সম্পাদক অমিত মল্লিক, কোষাধ্যক্ষ রায়হান আহমেদ, দফতর সম্পাদক ফরহাদ মাহমুদ, প্রচার সম্পাদক আদনান সামী যুবরাজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সামী, সদস্য জায়েদুর রহমান, রাজীব নাইডু, জাকির হোসাইন, ফয়সাল আহমেদ মিন্টু, সুভাষ দাস, ইফতেখার ইফতু ও জুবায়ের আবেদীন।এ-সময় কোয়াবের নতুন কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন কোয়াবের সভাপতি মাসুদ হোসেন।



উদ্বোধন শেষে এক জরুরি সভায় সর্বসম্মতিক্রমে  চলতি বছরে কোয়াব কুলাউড়ার ব্যবস্থাপনায় কুলাউড়া উপজেলার অন্তর্গত ক্রিকেটারদের অংশগ্রহণে একটি জমজমাট ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করার সিদ্ধান্ত নেয়া হয়।

আগামী ৫ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত প্লেয়ার রেজিঃ কার্যক্রম পরিচালনা করা হবে।এতে আগ্রহী প্লেয়ারদের ১০০ টাকা রেজিষ্ট্রেশন ফি ও ২ কপি পাসপোর্ট সাইজ ছবি এবং জাতীয় পরিচয়পত্র অথবা জন্ম নিবন্ধন সনদ সহকারে রেজিষ্ট্রেশন করার জন্য আহবান করা হয়েছে। টিম এন্ট্রি ১২ ডিসেম্বর নির্ধারণ করা হয়। আগামী বছর কোয়াবের উদ্যোগে প্রথম ও দ্বিতীয় বিভাগ টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারেও সিদ্ধান্ত নেন কোয়াব নেতৃবৃন্দ।

ক্রিকেট লীগ পরিচালনা জন্য কোয়াব কুলাউড়া শাখার সহ-সভাপতি রবিউল আউয়াল মিন্টু কে আহবায়ক হিসেবে মনোনিত করা হয়। যুগ্ম আহবায়ক হিসেবে থাকবেন মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, আব্দুস সালাম জনি, আশরাফুর রহমান শাওন, মঞ্জুরুল আমিন ও মোঃ সামিক।

এছাড়াও টুর্নামেন্ট পরিচালনার সদস্য হিসেবে থাকবেন অমিত মল্লিক, আদনান সামী যুবরাজ, ফরহাদ মাহমুদ, জাকির হোসাইন, ফয়সাল আহমেদ মিন্টু, ইফতেখার ইফতু, চৌধুরী মুন্না ধর ও রিপন আহমেদ।

মৌলভীবাজার জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান স্মরণে কোয়াব মৌলভীবাজার এর আয়োজিত টুর্নামেন্টে কোয়াব কুলাউড়া উপজেলা একাদশের আগামী ৭ ডিসেম্বর উদ্বোধনী ম্যাচকে সামনে রেখে জায়েদুর রহমানকে ম্যানেজার ও আদনান সামী যুবরাজ ও ইফতেখার ইফতুকে সহকারি ম্যানেজার এবং সৈয়দ মোকাম্মেল আলী সাহেদ, মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, আব্দুস সালাম জনি ও মঞ্জুরুল আমীনকে নিয়ে একটি নির্বাচক কমিটির জন্য মনোনিত করা হয়।বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com