কুলাউড়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সিদ্দিক ফাউন্ডেশন

বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩ | ১১:৩২ অপরাহ্ণ | 473

কুলাউড়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সিদ্দিক ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক:: কুলাউড়া উপজেলায় ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ শতাধিক শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে কুলাউড়া সিদ্দিক ফাউন্ডেশন।

মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যায় কুলাউড়া পৌরসভা হলরুমে সিদ্দিক ফাউন্ডেশন কুলাউড়া’র সভাপতি আহমেদ সোহেল সিদ্দিকী এর সভাপতিত্ত্বে ও হাফিজ ক্বারী সারওয়ার হোসেন রাজু’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদ।

তিনি এ সময় কৃতি পরীক্ষার্থীদের সর্বাঙ্গিন সাফল্য ও মঙ্গল কামনা করেন। তিনি বলেন, এই সংবর্ধনা শিক্ষার্থীদের মাঝে আরও বেশি করে পড়াশোনার প্রতি আগ্রহ তৈরিতে ভূমিকা রাখবে। অনুষ্ঠানের মধ্য দিয়ে শিক্ষার্থীরা আগামী দিনের জন্য উজ্জীবিত ও প্রস্তুত হবে বলে মনে করেন তিনি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম. আতিকুর রহমান আখই, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা তালামীযের সহ-সাংগঠনিক সম্পাদক এম. আফজাল হোসেন সাজু, ৪নং জয়চন্ডী ইউনিয়ন আল ইসলাহ’র সভাপতি কাজী মাওলানা মখলিছুর রহমান, কুলাউড়া উপজেলা তালামীযের সাবেক সভাপতি মাওলানা এবাদুর রহমান, কুলাউড়া উপজেলা তালামীযের সাবেক সভাপতি এম. হাসান সাকিল, কুলাউড়া পৌর তালামীযের সাবেক সভাপতি মাওলানা সাইদুল ইসলাম, কুলাউড়া পৌর তালামীযের সভাপতি আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক রাসেল আহমদ, ৪নং জয়চন্ডী ইউনিয়ন তালামীযের সভাপতি সৈয়দ মুজাহিদ আলী, কাদিপুর ইউপি তালামীযের সাবেক সভাপতি মেহেদী হাসান সাঈদ, রাখালগঞ্জ তালামীযের সহ-সভাপতি মাওলানা সাইফুর রহমান, রাউৎগাঁও ইউনিয়ন তালামীযের সাধারণ সম্পাদক মো: আব্দুল কাইয়ুম, চৌধুরীবাজার জি এস কুতুব শাহ আলিম মাদ্রাসা তালামীযের সাবেক সভাপতি হাফিজ মো:  রায়হান আহমদ প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন সিদ্দিক ফাউন্ডেশনের দায়িত্বশীল, রাহিম আহমদ, হাফিজ তোফায়েল আহমদ, শাহান আহমদ, মো: তাজিম আহমদ,তাহের আলী ছাড়াও কুলাউড়া উপজেলার বিভিন্ন মাদ্রাসা ও স্কুলের শিক্ষার্থীবৃন্দ।

কুলাউড়া সিদ্দিক ফাউন্ডেশনের প্রসংশা করে আগত অতিথিবৃন্দ বলেন, এসএসসি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীরা মেধা ও দক্ষতায় বিকশিত হয়ে নিজের প্রতিভার স্বাক্ষর রাখতে সক্ষম হবে। তারা নিজের ও পরিবারের উন্নয়নে কাজ করবে এবং একটি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানের প্রত্যয় নিয়ে সামনের দিকে এগিয়ে যাবে। শিক্ষার্থীরা নিজ নিজ ক্ষেত্রে সফলতার চূড়ান্ত শিখরে অবস্থান করবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com