কুলাউড়ায় এপিএল ৫ম আসরের বর্ণাঢ্য উদ্বোধন

রবিবার, ১৯ জানুয়ারি ২০২০ | ১:৪১ অপরাহ্ণ | 299

কুলাউড়ায় এপিএল ৫ম আসরের বর্ণাঢ্য উদ্বোধন

কুলাউড়া উপজেলার ব্রাহ্মনবাজার ইউনিয়নের নাছনী ক্রিকেট মাঠে জাকজমক ভাবে আমাদের প্রিমিয়ার লীগ (এপিএল) এর ৫ম আসরের অনুষ্ঠানিক করা হয়েছে।

গত (১৮ জানুয়ারি) শনিবার সকাল ১১টায় নাছনী ক্রিকেট খেলার মাঠে সাদা পায়রা উড়িয়ে ৫ম আসরের উদ্ধোধন করা হয়।



আমাদের প্রিমিয়ার লীগের সাধারণ সম্পাদক নাহিদ হোসেনের পরিচালনায় ও এম.এ.হাই এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আসরের উদ্ধোধন করেন ব্রাহ্মনবাজার ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক মোঃ মমদুদ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউসিবি ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক আবুল ফাত্তাহ পলাশ, ইউসুফ তৈয়বুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ আহমদ, ব্রাহ্মনবাজার ইউপি সদস্য আব্দুল কাদির কাজল এবং লন্ডন প্রবাসী খালেদ হোসেন।

উপস্থিত ছিলেন, ক্রীড়ানুরাগি সুন্দর মিয়া, অনলাইন নিউজ পোর্টাল ডেইলি বিডি মেইলের সম্পাদক একে.এম জাবের, চিনু মিয়া, হান্নান মিয়া, তারা মিয়া, আবু তালেব, জামাল মিয়া, সুয়েব আহমদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, এপিএল মাঠ পরিচালনা কমিটির সভাপতি জাহেদুল ইসলাম মাছুম ও সাধারণ সম্পাদক নওয়াজিশ আহমদ আদিব, অনুষ্টানে প্রবাস থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন এপিএল এর অনেক শুভাকাঙ্ক্ষীরা।

উদ্বোধনী অনুষ্ঠানে পাঁচ-টি দলের জার্সি উন্মোচিত হয় এবং ৪র্থ আন্তঃ উপজেলা বিতর্কে ১ম স্থান অধিকারী ইউসুফ তৈয়বুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজয়ী তিন শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

উদ্ধোধনী খেলায় জালালাবাদ তালোয়াস ও রাজাপুর রাইডার্স পরস্পরের মোকাবিলা করে।

উল্লেখ্য প্রতি বছরের মত এই বছরেও টুর্নামেন্টে ৫টি দল অংশ গ্রহন করছে। দলগুলো হচ্ছে, জালালাবাদ তালোয়াস, রাজাপুর রাইডার্স, মৌলভীগাও ম্যাভ্রিক্স, নাছনী নেক্সাস ও সাতরা সিক্সার্স।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com