কুলাউড়ায় ইউনিয়ন পর্যায়ে কারিতাস এসডিডিবি প্রকল্পের কার্যক্রম নিয়ে কর্মশালা

রবিবার, ১৯ ডিসেম্বর ২০২১ | ৯:০৭ অপরাহ্ণ | 223

কুলাউড়ায় ইউনিয়ন পর্যায়ে কারিতাস এসডিডিবি প্রকল্পের কার্যক্রম নিয়ে কর্মশালা

কুলাউড়া প্রতিনিধি:: কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়ন পরিষদের হলরুমে ‘ইউনিয়ন পর্যায়ে কারিতাস এসডিডিবি প্রকল্পের চলমান কার্যক্রম নিয়ে আলোচনা ও সরকারী সহায়তার জন্য জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা বিষয়ক কর্মশালা’ ১৪ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছে।

কারিতাস সিলেট আঞ্চলিক অফিসের উদ্যোগে এবং এসডিডিবি প্রকল্পের আর্থিক সহায়তায় “স্বাস্থ্য, শিক্ষা ও সমাজকল্যাণমূলক সেবায় প্রবীণ, প্রতিবন্ধী এবং মাদকাসক্ত ব্যক্তিদের অধিকতর অভিগম্যতা উন্নয়ন সাধন” এ লক্ষ্য নিয়েই কাজ করছে সংস্থাটি। কর্মশালায় কর্মধা ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্যবৃন্দ ও প্রকল্পের সহযোগিসহ সর্বমোট ৩০ জন অংশগ্রহণকারী উপস্থিত ছিলেন।



শুরুতে সার্বজনীন প্রার্থনা ও পরিচিতি পর্ব পরিচালনা করা হয়। শুভেচ্ছা বক্তব্যে সেমিনারের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন কারিতাস সিলেট অঞ্চল এসডিডিবি প্রকল্পের জুনিয়র কর্মসুচি কর্মকর্তা লুটমন এডমন্ড পডুনা। পরে কর্মধা ইউনিয়নে কারিতাস এসডিডিবি প্রকল্পের চলমান কার্যক্রম বিষয়ে বক্তব্য প্রদান করেন সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্যবৃন্দ। কারিতাস এসডিডিবি প্রকল্পের সহায়তায় উপকৃত প্রকল্পের সহযোগিবৃন্দ তাদের সাক্ষ্য প্রদান করেন।

কুলাউড়া উপজেলার সর্ববৃহৎ ইউনিয়ন কর্মধায় কারিতাস এসডিডিবি প্রকল্প বিগত ছয়টি বছর প্রতিবন্ধী, মাদকব্যবহারকারী ও প্রবীণ ব্যক্তিদের নিয়ে কার্যক্রম বাস্তবায়ন করেছে। বিগত দিনগুলোতে যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে প্রকল্পের কার্যক্রম এগিয়ে নিতে সহযোগিতা এবং পরামর্শ দিয়েছেন সবাইকে কারিতাস বাংলাদেশ সিলেট অঞ্চলের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ইউপি সদস্য মোঃ সাইদুল ইসলামের বক্তব্যের মধ্য দিয়ে কর্মশালার সমাপ্তি ঘটে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com