কুলাউড়ায় অসহায়দের ‘খামে ভর্তি ভালোবাসা’ দিলেন এনসি ৯০-এসএসসি ব্যাচ

মঙ্গলবার, ১২ মে ২০২০ | ১:৪১ অপরাহ্ণ | 420

কুলাউড়ায় অসহায়দের ‘খামে ভর্তি ভালোবাসা’ দিলেন এনসি ৯০-এসএসসি ব্যাচ

কুলাউড়ায় করোনা কর্মহীন অসহায় পরিবারের পাশে দাঁড়ালো এন সি ৯০ব্যাচের বন্ধুরা করোনা ভাইরাসের কারণে কাজ করতে না পারা অসহায়, দিন মজুর, মধ্যবিত্ত, পৌরো এলাকার সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিন এবং নিন্ম মধ্যবিত্ত মানুষের মাঝে (নগদ অর্থ) উপহার হিসেবে বিতরণ করলেন কুলাউড়া এনসি স্কুলের প্রাক্তন ছাত্ররা। কষ্টের জীবন যাপন, বর্তমান সময়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছে এমন ১৫০ পরিবারকে লাখ টাকারও বেশি নগদ অর্থ পৌঁছে দিলেন মানবতা প্রেমীরা।

আজ (১২ মে) মঙ্গলবার সকালে কুলাউড়া পৌর শহরের শামিম ফার্মেসির সম্মুখে অসহায় এই দুস্থদের উপস্থিতিতে তাদের হাতে নগদ অর্থ উপহার হিসেবে তুলে দেয়া হয়েছে। তাদের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই, এটি একটি মহৎ উদ্যোগ বলে মন্তব্য করেন এন সি স্কুলের সাবেক শিক্ষকরা, জানাগেছে প্রচার বিমুখ মানবতাবাদী কুলাউড়া নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ৯০ব্যাচের প্রাক্তন ছাত্ররা দেশ বিদেশের বন্ধুরা মিলে এই নগদ অর্থ বিতরণ করেন।



এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আনোয়ার হোসেন, তিনি বলেন সর্বস্তরের মানুষকে সচেতনতা ও সতর্কতার সাথে এ পরিস্হিতি মোকাবেলা করতে হবে এছাড়া ছিলেন কুলাউড়া প্রেসকাবের সাধারণ সম্পাদক খালেদ পারভেজের বখস্, সাংবাদিক এইচ ডি রুবেল, সুমন আহমদ, ইউসুফ আহমদ ইমন প্রমুখ।

প্রাক্তন ছাত্র মোশারফ হোসেন শামিম বলেন, দেশ বিদেশে থাকা ৯০ ব্যাচের আমাদের বন্ধুরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বলেই আমরা ক্ষুদ্র এই সহায়তাকে সাহায্য না বলে উপহার হিসেবে দেখার জন্য অনুরোধ করছি। এই কঠিন সময়ে মানুষ কর্মহীন হয়ে পড়েছেন তাই আমাদের বন্ধু মহলের এই ক্ষুদ্র উপহার।

প্রাক্তন ছাত্র ও ফার্মেসি ব্যবসায়ী মোশারফ হোসেন শামিমের তত্ত্বাবধানে, আবু জাফর রাজু, গোলাম মোস্তফা পাভেল, রুুহুল আমিন রুহেল, ইনুছ হাসান সপন, সামসদ্দোহা শোভন, মিলে দেশ ও প্রবাসী বন্ধুদের মধ্যে আ ন ম জুবায়ের আহমদ, আলী আমজদ, এজাজ মাহবুব খান, ইমরুল চৌধুরী সাথে সমন্বয় করে এই নগদ অর্থ গুলো মানুষের মাঝে বিতরন করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com