কুলাউড়ার ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ শহরবাসী!

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ | ৯:৫৯ অপরাহ্ণ | 136

কুলাউড়ার ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ শহরবাসী!
ছবি সংগ্রকৃত

গত কয়েকদিন ধরে বিদ্যুৎ সঞ্চালন ব্যবস্থায় বিরক্তিকর অবস্থা লক্ষ করা যাচ্ছে। দেশে বিদ্যুৎ উৎপাদনের কোন ঘাটতি নেই। সঞ্চালন লাইনে পর্যাপ্ত বিদ্যুৎ সরবরাহ করা হয়। বিদ্যুৎ বিভাগের লোকজন মুখ বড় করে এইসব কথা বলেও থাকেন। তারপরেও সঞ্চালন ব্যবস্থায় কেন এত বিড়ম্বনা সেই প্রশ্নের উত্তর নেই কোথাও।

প্রতি ঘণ্টা বা আধঘণ্টায় নয়; সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মিনিটে মিনিটে চলে আসা-যাওয়ার খেলা। আর রাত নামলে সেটুকুও উধাও হয়ে যায়। গত কয়েক দিন থেকে বিদ্যুতের এই অবস্থার মধ্য দিয়ে সময় কাটছে কুলাউড়া শহরবাসীর।



কুলাউড়া বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে গ্রাহকদের অভিযোগের শেষ নেই। ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ এই উপজেলার মানুষ।

তীব্র গরমে অতিষ্ঠ মানুষ প্রশান্তির খোঁজে আশ্রয় নেন বিদ্যুৎ চালিত ফ্যানের নিছে। কিন্তু কোনোরূপ পূর্ব ঘোষণা ছাড়াই দীর্ঘ সময় বিদ্যুৎ বিহীন থাকায় দুর্ভোগ পোহাতে হয় উপজেলা বাসীর। শুধু গরমের কারণেই নয় বিদ্যুৎ বিভ্রাটের কারণে ব্যবসা বাণিজ্য, স্কুল পড়ুয়াদের পড়ায় ব্যাঘাত ঘটা সহ নানামুখী সমস্যা দেখা দেয়।

কুলাউড়া উপজেলার একাধিক গ্রাহকদের সাথে কথা বলে জানা যায়, বিদ্যুৎ সংক্রান্ত এসব সমস্যার বিষয়ে জানতে উপজেলা বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি)’র অভিযোগ কেন্দ্রে একাধিকবার কল দিলেও কেউ কল রিসিভ করে না এমন অভিযোগ গ্রাহকদের। ফলে কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছেন গ্রাহকরা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com