কুলাউড়ার উন্নয়নসহ ৭ প্রতিষ্ঠানকে অর্থ প্রদান করেছেন উপজেলা চেয়ারম্যান সাহেদ

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪ | ১১:২৬ অপরাহ্ণ | 109

কুলাউড়ার উন্নয়নসহ ৭ প্রতিষ্ঠানকে অর্থ প্রদান করেছেন উপজেলা চেয়ারম্যান সাহেদ

ইউসুফ আহমদ ইমন, কুলাউড়া: চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেয়ার পর থেকে উপজেলার বিভিন্ন সমস্যা সমাধানে নিরলস কাজ করে যাচ্ছেন নবাগত কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাওঃ ফজলুল হক খান সাহেদ। এর আগে ভাইস চেয়ারম্যান হিসেবেও এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। ভাইস চেয়ারম্যান হিসেবে তেমন কাজ করার সুযোগ ছিলনা। এবার উপজেলার মানুষ একটি বড় দায়িত্ব দিয়েছেন। সেই লক্ষ্য নিয়ে কাজ শুরু করেছেন। বিশেষ করে ১৩টি ইউনিয়নের রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবা, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নের মাধ্যমে কুলাউড়াকে একটি মডেল উপজেলায় রুপ দিতে কাজ করে যাচ্ছেন।

মঙ্গলবার (০২ জুলাই) এরি ধারাবাহিকতায় কুলাউড়ার উন্নয়নসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানকে অর্থ প্রদানের চেক হস্থান্তর করেছেন।

অর্থ চেক প্রাপ্তরা হলেন: ব্রাক্ষণবাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হিংগাজিয়া চা বাগানে উপর লাইনে বটগাছের নিকট পিচ রাস্তা হতে পূর্বমুখী রাস্তা ইটসলিং এর জন্য ১৫০,০০০, শ্রীপুর বাজারে গভীর নলকূপ স্থাপন ১৫০,০০০, সদর ইউনিয়নের ৭নং গাজিপুর বাগান জামে মসজিদ উন্নয়ন ১০০,০০০, বরমচাল ইউনিয়নের উজানপাড়া রাস্তার ইটসলিং হতে ছালিক আহমদ গেদা মিয়ার বাড়ির সম্মুখ পর্যন্ত রাস্তা ইটসলিং জন্য ১৫০,০০০, কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি জামে মসজিদ উন্নয়ন ১৫০,০০০, একি ইউনিয়নের মনসুরপুর কুমারবাড়ি মন্দির উন্নয়ন ১০০,০০০, পূর্ব বাবনিয়া জামে মসজিদে ২০,০০০ টাকা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com