করোনায় সিলেটে ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, সুস্থ ১৪২

মঙ্গলবার, ০১ সেপ্টেম্বর ২০২০ | ২:৪২ অপরাহ্ণ | 168

করোনায় সিলেটে ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, সুস্থ ১৪২

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ১৪২ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৫১ জন, সুনামগঞ্জে ৩৬ জন, হবিগঞ্জে ১৯ জন এবং মৌলভীবাজারের ৩৬ জন রয়েছেন।

আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৯৫৮ জন। এরমধ্যে সিলেট জেলার ৪ হাজার ১৭৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ৬৯৪ জন, হবিগঞ্জে ১০২৮ জন এবং মৌলভীবাজারের ১০৬৩ জন সুস্থ হয়েছেন।



এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮৭ জন। এরমধ্যে সিলেট জেলার ১৩৫ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারের ২০ জন।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৮১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৮৮৮ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৭৫৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৫, হবিগঞ্জে ১ হাজার ৫৬২ এবং মৌলভীবাজারে ১ হাজার ৫০৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৪৮৫ জন। এরমধ্যে ১৩০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৭ হাজার ৮৭৭ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৭ হাজার ১৫১ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৭২৬ জন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com