কমিউনিটি নেতা রহমত আলী সুয়েব’র অর্থায়নে অসহায়দের মধ্যে ত্রাণ বিতরণ

বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | ৯:০৫ অপরাহ্ণ | 455

কমিউনিটি নেতা রহমত আলী সুয়েব’র অর্থায়নে অসহায়দের মধ্যে ত্রাণ বিতরণ

করোনা ভাইরাসের এই দুর্যোগকালে মানুষের কল্যাণে মানবিক উদ্যোগ নিয়েছেন মৌলভীবাজার জেলা’র জুড়ী উপজেলা’র ফুলতলা ইউনিয়নের বিরইনতলা গ্রামের হাজী ইস্তার আলীর জেষ্ট পুত্র গ্রামে সংযুক্ত আরব আমিরাত’স্থ জুড়ী ওয়েল ফেয়ার এসোসিয়েশন এর সদ্য সাবেক সংগ্রামী সফল সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী রহমত আলী সুয়েব নিজ অর্থায়নে দু’শতাধিক কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রতিটি পরিবার-কে চাল, ডাল, আলু, তেল সহ এক সপ্তাহের খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। বুধবার(২২-এপ্রিল) ফলতলা ইউনিয়নের বিরইনতলা গ্রামে তার নিজ বসতবাড়ীতে ব্যতিক্রমী আয়োজনে সামাজিক দুরত্ব মেনে কর্মহীন মানুষের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেন কমিউনিটি নেতা ও বিশিষ্ট সমাজ সেবক রহমত আলী সুয়েব এর বাবা হাজী উস্তার আলী এবং তার ভাই মোঃ হাসান উদ্দীন। স্থানীয় ইউ,পি সদস্য মাহবুব আলম রুওশন ও সাবেক ইউ,পি সদস্য দছির উদ্দীন জানান, সংযুক্ত আরব আমিরাতের ব্যবসায়ী প্রবাসী রহমত আলী সুয়েব দুর্দিনে বিপুল পরিমাণ ত্রাণ দিয়ে কর্মহীন প্রতিবেশির পাশে দাড়িয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। ফুলতলা ইউনিয়নের পক্ষ থেকে এলাকার কৃতি-সন্তান প্রবাসী রহমত আলী সুয়েব-এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।



এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন। সফল রেমিটেন্স যোদ্ধা রহমত আলী সুয়েব এর বাবা এলাকার মুরব্বী হাজী উস্তার আলী জানান, আগামিতে তার ছেলের পক্ষ থেকে পূর্বের মতো সহযোগীতা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত সাধারণ মানুষকে করোনা সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে বিশ্বে করোনার মহামারির পরিস্থিতি তুলে ধরেন সমাজ সেবক হাজী উস্তার আলী। অপ্রয়োজনে ঘর থেকে বাইরে না যাওয়ার জন্যও সবাইকে অনুরোধ করেন রহমত আলী সুয়েব এর ভাই প্রবাসী মোঃ হাসান উদ্দীন। প্রাকৃতিক দূর্যোগ ধর্মীয় উৎসব সহ যেকোনো প্রয়োজনে এলাকার মানুষের পাশে সেবামূলক কার্যক্রমে মানবতার হাত প্রসারিত করেন এই সফল রেমিটেন্স যোদ্ধা রহমত আলী সুয়েব।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com