ঐন্দ্রিলার অবস্থা এখনও আশঙ্কাজনক

শুক্রবার, ০৪ নভেম্বর ২০২২ | ১১:৪৬ অপরাহ্ণ | 31

ঐন্দ্রিলার অবস্থা এখনও আশঙ্কাজনক

মঙ্গলবার (১ নভেম্বর) রাত থেকে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দীর্ঘদিন ধরেই ক্যানসারের সঙ্গে লড়াই করছেন এ অভিনেত্রী।

এর আগে দুই-দুইবার কঠিন এ রোগের সঙ্গে লড়াই করে শুটিংয়ে ফিরেছিলেন ঐন্দ্রিলা। তবে এবার ক্যানসার নয়, হঠাৎই ব্রেন স্ট্রোক করে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন ঐন্দ্রিলা। হাওড়ার একটি হাসপাতালে ভেন্টিলেশনে রয়েছেন তিনি।



এদিকে ঐন্দ্রিলা হাসপাতালে ভর্তি হয়েছেন ৭২ ঘণ্টা পার হয়েছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছিল, অভিনেত্রীর শারীরিক পরিস্থিতির বিশেষ কোনো উন্নতি হয়নি। এখনও ভীষণ আশঙ্কাজনক। আজ (৪ নভেম্বর) সকালেও একই পরিস্থিতি। অবস্থার এখন পর্যন্ত কোনো উন্নতি হয়নি।

ঘনিষ্ঠসূত্রে আরও জানা গেছে, ঐন্দ্রিলার এখনও জ্ঞান ফেরেনি। নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। তিনি মোটেই বিপদমুক্ত নন।

বৃহস্পতিবার রাতে ঐন্দ্রিলার রক্তচাপ ছিল ১১০/৭০ আর পালস্ রেট প্রতি মিনিটে ১১২। অস্ত্রপচারের পর নিউরো আইসিইউতে রাখা হয়েছে।

মঙ্গলবার রাতে তড়িঘড়ি করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ঐন্দ্রিলাকে। ঐন্দ্রিলার পাশে সর্বক্ষণ রয়েছেন বন্ধু সব্যসাচী চৌধুরী। কড়া নিরাপত্তার মধ্যে রাখা হয়েছে এ অভিনেত্রীকে। তার কাছে চিকিৎসক ছাড়া আর কারো প্রবেশ নিষেধ বলেও জানানো হয়েছে।

বুধবার জানা গিয়েছিল, অভিনেত্রীর শরীরের এক দিক পুরো অবশ। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন। তাছাড়া শুধু চোখ নড়ছে। তবে আশার কথা একটাই, ঐন্দ্রিলার বয়স কম, তাই ঝুঁকি কিছুটা হলেও কম বলে আশা চিকিৎসকদের। সম্প্রতি ‘ভাগাড়’ সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রেও দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে।

এ মাসে দিল্লি যাওয়ার কথা ছিল ঐন্দ্রিলার। সেই কথা মতো শুটিং থেকে ছুটিও নিয়েছিলেন তিনি। কিন্তু এরই মধ্যে তিনি অসুস্থ হয়ে পড়েন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com