এবার ১১৫ জন পুলিশের জন্য ইফতার পাঠালেন নিপুণ

মঙ্গলবার, ০৫ মে ২০২০ | ৩:০৪ অপরাহ্ণ | 116

এবার ১১৫ জন পুলিশের জন্য ইফতার পাঠালেন নিপুণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নিপুণ। অভিনয়ের পাশাপাশি প্রসাধনী ও লাইফস্টাইল কেন্দ্রিক ব্যবসা প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ পরিচালনা করছেন তিনি। দেশের করোনাভাইরাস পরিস্থিতির শুরু থেকেই নানা রকম ভূমিকা পালন করে চলেছেন নিপুণ।

সরকারের নির্দেশনা আসার পর থেকেই কর্মীদের অগ্রিম বেতন দিয়ে তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানটি বন্ধ করে রেখেছেন। সব সময় ব্যবসা প্রতিষ্ঠানের কর্মীদের খোঁজ খবরও রাখছেন নিপুণ।



এছাড়া করোনা সংক্রমণ রোধে মানুষকে সচেতন করে চলেছেন তিনি। সহযোগিতা করছেন সমাজের নানা শ্রেণির মানুষকে। করোনাভাইরাসের প্রকোপে দুর্যোগময় পরিস্থিতিতে শবে বরাতের রাতে বনানী থানার ৭০ জন পুলিশের জন্য রান্না করে খাবার পাঠান নিপুণ।

রমজান মাস উপলক্ষেও নতুন উদ্যোগ মাসব্যাপী এফডিসির মানুষদের জন্য ইফতার পাঠানোর উদ্যোগ নিয়েছেন। এবার ১১৫ জন পুলিশের জন্য ইফতার পাঠালেন নিপুণ। ঢাকার বিমাণ বন্দর থানার পুলিশদের জন্য গতকাল সোমবার ইফতার পাঠিয়েছিলেন তিনি।

নিপুণ বলেন, ‘আলহামদুলিল্লাহ আমরা রমজানের রহমতের প্রথম দশদিন পার করলাম আজকের রহমতের এই শেষ রোজায় করোনাযুদ্ধের অন্যতম যোদ্ধা বংলাদেশ পুলিশ এর বিমানবন্দর থানার ১১৫ জন পুলিশের জন্য নিজ হাতে আমি ও আমার মা রান্না করে ইফতার পাঠিয়েছি।

এবারের এই দুর্যোগে আমাদের পুলিশরা অসীম সাহস, ধৈর্য ও জীবনের মায়া ত্যাগ করে মানুষ রক্ষার কাজে নিয়োজিত রয়েছেন। পুলিশদের মানবিক উদ্যোগ ও নিরলস কাজ এ বাহিনীকে নতুনভাবে উপস্থাপন করছে সাধারণ মানুষের কাছে।’

নিপুণ জানালেন, এছাড়া প্রতিদিনই বনানী থেকে গুলশানের প্রতিটি চেক পোষ্টে পালাক্রমে ইফতার পাঠাচ্ছেন তিনি। অন্যান্য জায়গারও কিছু মানুষকে প্রতিদন ইফতার পাঠাচ্ছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com