আপডেট

x


এবার ‘জীবন খাতায় প্রেম’ ভাইরাল; প্রশংসায় ভাসছে শিল্পী বিথী চৌধুরী

রবিবার, ০৬ জুন ২০২১ | ১১:১৭ অপরাহ্ণ | 852

এবার ‘জীবন খাতায় প্রেম’ ভাইরাল; প্রশংসায় ভাসছে শিল্পী বিথী চৌধুরী

‘আইলারে নয়া দামান, আসমানেরও চান’ গানের পর এবার আলোচনায় উঠে এসেছে সিলেটের আরেকটি নতুন গান ‘জীবন খাতায় প্রেম’। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এই গানটি প্রকাশ পেলে ব্যাপক সাড়া ফেলে। পাগল হাসানের লেখা ও সুর করা লোকগীতি গেয়ে সারা দেশে ভাইরাল হয়েছেন সিলেটের মেয়ে বিথী চৌধুরী। ভাইরাল হওয়ার পর থেকে প্রশংসায় ভাসছে শিল্পী বিথী চৌধুরী।

সম্প্রতি ভাইরাল হওয়া ‘জীবন খাতায় প্রেম কলঙ্কের দাগ দাগাইয়া’ গানের সব মিলিয়ে কোটির উপরে ভিউ হয়েছে। তরুণ শিল্পীকে নিয়ে করা হচ্ছে প্রশংসা।  মূলত পরিবারের সঙ্গে ঘুরতে গিয়ে নৌকায় সুন্দর পরিবেশ দেখে শখের বসে নিজের কণ্ঠে সেলফি ক্যামেরা দিয়ে ভিডিও ধারণ করেছিলেন বিথী চৌধুরী। সেই গানের ভিডিও ফেসবুকে পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।



শিল্পী বিথী চৌধুরী জানান, সিলেটের বাইশ-টিলায় নৌকা ভ্রমণে গিয়ে সেখানে গান গেয়ে নিজের সেলফি ক্যামেরা দিয়েই ভিডিও ধারণ করেছিলেন। বর্তমানে ভাইরাল হওয়া গান তিনি গত ২৮ মে নিজের ফেসবুক থেকে শেয়ার করেন। আর তখনই রাতারাতি গানটি ভাইরাল হয়ে যায়। তার সঙ্গে ইউকেলেলে ছিলেন এস এ মোহন।

বিথী চৌধুরী বলেন, ‘আমি যখন ক্লাস ফাইভে পড়াশোনা করি, তখন থেকেই গানের প্রতি আগ্রহ ছিল। সে সময় আমি গানের ওপর তালিম নিয়েছি। ছোটবেলা থেকে গানের প্রতি আলাদা একটা টান ছিল। সেই টান থেকে গান গাওয়া শুরু এবং প্রফেশনালি গান করতাম। সবসময় পরিবারের সবাই উৎসাহ দিয়েছেন। বাবা-মা সংগীত প্রিয় হওয়ায় গান করতে গিয়ে কোনো বাঁধার মুখে পড়তে হয়নি। বর্তমানে তিনি প্রফেশনালি গান করছেন।’

বিথী চৌধুরী সিলেট জেলার টুকুর বাজারের কুরুমখোলা গ্রামের মেয়ে।  তিনি সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে ইংরেজি বিভাগে স্নাতক চূড়ান্ত বর্ষে পড়াশোনা করছেন। পরিবারে বাবা, মা ও দুই বোনের মধ্যে বিথী বড়।

বিডিও গানটি শোনতে : https://www.facebook.com/bithy.chy786/videos/2911935579092398

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com