আপডেট

x


আ.লীগ নেতাকে কুপিয়ে জখম, হাসপাতালে মৃত্যু

বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০ | ১:৫৮ অপরাহ্ণ | 75

আ.লীগ নেতাকে কুপিয়ে জখম, হাসপাতালে মৃত্যু

নবীগঞ্জে কামাল মিয়া (৩৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি বানিয়াচং উপজেলার বরইউরি ইউনিয়ন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক। তার বাড়ি বানিয়াচংয়ের হলদারপুর গ্রামে।

বুধবার সন্ধ্যায় উপজেলার কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের শিবগঞ্জ বাজারে পাশে উমরপুর হাসপাতাল নামক স্থানে তিনি দুর্বৃত্তদের হামলার শিকার হন। পরে রাত ১১টার দিকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া পর তিনি মারা যান।



জানা গেছে-বুধবার (২২ জুলাই) সন্ধ্যায় তাকে কুপিয়ে জখম করে একদল দুর্বৃত্ত। কামালের কান্নার শব্দ পেয়ে মানুষজন এগিয়ে এসে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

এর আগে বুধবার সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের রসুলগঞ্জ বাজার থেকে নিজ মোটরসাইকেল যোগে শিবগঞ্জ বাজারের উদ্দেশ্যে রওনা দেন কামাল। শিবগঞ্জ বাজারের কাছে উমরপুর হাসপাতালের সামনে পৌছা মাত্র একদল দুর্বৃত্ত রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে রক্তাক্ত করে। কে বা কারা কি কারণে তার উপর হামলা করেছে কেউ বলতে পারছেন না।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) আজিজুর রহমান জানান- চারজন শিশু এই ঘটনার প্রত্যক্ষদর্শী ছিল। তবে তারা কাউকেই চিনতে পারেনি। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।

তিনি আরও বলেন- বছর খানেক আগে কামাল মিয়ার এক চাচাতো ভাইকে খুন করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় একটি হত্যা মামলাও রয়েছে। ধারণা করা হচ্ছে ওই মামলার আসামীরাই এ ঘটনাটি ঘটিয়েছে

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com