আসিফ ও ফরিদকে যে শাস্তি দিল আইসিসি

শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২ | ৩:১১ পূর্বাহ্ণ | 84

আসিফ ও ফরিদকে যে শাস্তি দিল আইসিসি

টুডে নিউজ ডেস্ক::

পাকিস্তান-আফগানিস্তান ম্যাচের তুমুল উত্তেজনার মুহূর্তে মাঠেই ঝামেলায় জড়ানো আসিফ আলি ও ফরিদ আহমেদকে শাস্তি দিয়েছে আইসিসি।শৃঙ্খলা ভঙ্গের লেভেল ওয়ান ভঙ্গ হওয়ায় পাকিস্তানের আসিফ ও আফগানিস্তানের ফরিদের ম্যাচ ফি কর্তন করা হয়েছে।

আইসিসি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়,বুধবার রাতের ঘটনায় এই দুই ক্রিকেটারের ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়েছে সেই সঙ্গে তারা একটি করে ডিমেরিট পয়েন্টও পাচ্ছেন।অভিযুক্ত দুই ক্রিকেটারই নিজেদের শাস্তি মেনে নেওয়ায় আর আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি।

শারজায় ম্যাচের তখন ১৯তম ওভারের পঞ্চম বল।১৩০ রান তাড়ায় পাকিস্তানের শেষ স্বীকৃত ব্যাটসম্যান আসিফকে আউট করে উল্লাসে মাতেন ফরিদ।আসিফের মুখের সামনে গিয়ে আগ্রাসী ভঙ্গি করেন।এতে চটে যান আউটের হতাশায় থাকা আসিফ।তিনি ব্যাট দিয়ে মারতে উদ্যত হন ফরিদকে।অন্য খেলোয়াড় ও আম্পায়াররা তাদের দমিয়ে রেখে পরিস্থিতি শান্ত করেন।

আসিফের আউটের পর ম্যাচটা পুরো হেলে এসেছিল আফগানদের দিকে।ম্যাচ জিততে শেষ ওভারে পাকিস্তানের দরকার ছিল ১১ রান,উইকেটে ছিল শেষ জুটি।কিন্তু ফজল হক ফারুকির দুই ফুটলসে ছক্কা মেরে পাকিস্তানকে এক উইকেটের অবিশ্বাস্য জয় এনে দেন নাসিম শাহ।দলকে নিয়ে যান ফাইনালে।

পাকিস্তান-আফগানিস্তান ম্যাচের উত্তেজনা পরে ছড়ায় গ্যালারিতেও।দুই দেশের সমর্থকরা খেলার পরে জড়িয়ে পড়েন মারামারিতে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com