অলি আহমেদ ও বি.চৌধুরীর নেতৃত্বে নতুন বিএনপি হচ্ছে : আব্দুর রহমান

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০২২ | ১১:৩৮ অপরাহ্ণ | 18

অলি আহমেদ ও বি.চৌধুরীর নেতৃত্বে নতুন বিএনপি হচ্ছে : আব্দুর রহমান

টুডে নিউজ ডেস্ক::

বিএনপির সাবেক দুই নেতা একিউএম বদরুদ্দোজা চৌধুরী (বি.চৌধুরী) ও কর্নেল (অব.) অলি আহমেদের নেতৃত্বে নতুন বিএনপি হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুর রহমান।



তিনি বলেন,জামায়াতও তাদের (বিএনপি) তালাক দিয়ে দিয়েছে।বিএনপির অনেক নেতা বৈঠকে সিদ্ধান্ত নিয়েছেন খালেদা-তারেককে বাদ দিয়েই তারা নির্বাচনে আসবেন।

মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জের আড়াইহাজারে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে উপজেলা ছাত্রলীগ ও সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন,বিএনপির নেতারা ঠিক নেই, ভোটারও ঠিক নেই।খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে আসামি আর তারেক রহমান লন্ডনে পলাতক।দলের নেতাই যদি ঠিক না থাকে তাহলে ভোটার কি ঠিক থাকবে। তাই তারা ভয় পায় যে নির্বাচনে ভরাডুবি হবে।

আগামী জাতীয় নির্বাচনের ভোট নির্বাচন কমিশনের অধীনে হবে উল্লেখ করে আব্দুর রহমান বলেন,সে নির্বাচন হবে সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন।বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে আহ্বান জানিয়েছেন।তারা (বিএনপি) বলছে নির্বাচনে অংশ নেবে না,নির্বাচন হতেও দেবে না।তারা রাজপথে আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করছে।

আব্দুর রহমান আরও বলেন,২০২৪ সালে নির্বাচন হবে।সে নির্বাচনে নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে।আর অন্তবর্তীকালীন সরকার প্রধান থাকবেন শেখ হাসিনা। আমরা বিশ্বাস করি শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ।
সূত্র : বিডি প্রতিদিন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com