অনুলিপি কুলাউড়া’র উপদেষ্টা পরিষদ ও এডমিন প্যানেল প্রকাশ

বুধবার, ০৪ নভেম্বর ২০২০ | ৯:২৭ অপরাহ্ণ | 79

অনুলিপি কুলাউড়া’র উপদেষ্টা পরিষদ ও এডমিন প্যানেল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক :: কুলাউড়ার অন্যতম জনপ্রিয় অনলাইন টিভি চ্যানেল অনুলিপি কুলাউড়া’র ২৫ হাজার লাইক পূর্তি হওয়ার পরপরই গঠন করা হলো উপদেষ্টা পরিষদ ও এডমিন প্যানেল।

জানা যায়,গত ১লা নভেম্বর অনুলিপি কুলাউড়ার প্রতিষ্ঠাতা আশিকুল ইসলাম বাবু এর সঞ্চালনায় প্রস্তাবিত উপদেষ্টা সদস্য ও এডমিন সদস্যদের নিয়ে অনলাইনে একটি ভার্চুয়াল আলোচনার আয়োজন করা হয়।



আলোচনায় অংশগ্রহণ গ্রহণ করা সকলের সম্মতিক্রমে ৫ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ এবং ৮ সদস্য বিশিষ্ট একটি এডমিন প্যানেল করে মোট ১৩ সদস্যের উপদেষ্টা পরিষদ ও এডমিম প্যানেল গঠন করা হয়।

উপদেষ্টা পরিষদে স্থান পেয়েছেন ইতালি প্রবাসী নাজমুল হোসাইন, কাতার প্রবাসী ছালেহ আহমেদ, সাংবাদিক এ কে এম জাবের, সাংবাদিক শরীফ আহমেদ, ফ্রান্স প্রবাসী ফয়েজ আহমদ তপন।

এবং এডমিন প্যানেলে রয়েছেন অনুলিপি কুলাউড়ার প্রতিষ্ঠাতা আশিকুল ইসলাম বাবু, সহ প্রতিষ্ঠাতা মোয়াজ চৌধুরী, সিনিয়র এডমিন সৈয়দা হাবিবা ইসলাম ইমা, খালেদুর রহমান তানজুল, আজহার মুনিম শাফিন, এডমিন জান্নাতুল ফেরদৌস সাকি, সানজিনা বিন ইসলাম, সাইদুর রহমান।

আরো জানা যায়, অনুলিপি কুলাউড়া ২০১৮ সালের ১লা জানুয়ারি যাত্রা শুরু করে খুব অল্প সময়েই তারা তাদের ফেইসবুক পেইজে ২৫ হাজার লাইক অর্জন করতে সক্ষম হয় এবং লক্ষ্য করা যায় বর্তমানে তাদের পেইজে প্রকাশিত কুলাউড়ার চলমান ঘটনা সমূহের সংবাদে মানুষের লাইক কমেন্ট শেয়ারের সংখ্যাও অনেকটা চোখে পড়ার মতো।

এক প্রতিক্রিয়ায় জানতে চাইলে অনুলিপি কুলাউড়ার প্রতিষ্ঠাতা আশিকুল ইসলাম বাবু জানান- মফস্বল শহর কুলাউড়ার সাংবাদিক অঙ্গনে প্রত্যেক সংবাদ মাধ্যমের কাজ অনেক প্রশংসনীয়, কুলাউড়ার সম্মানিত অনেক ব্যক্তি সাংবাদিকতায় কাজ করায় কুলাউড়াবাসি সহজেই নিজ শহর কুলাউড়া ও দেশ এবং বিদেশের সংবাদ সমূহ মুহুর্তেই জানার সুযোগ পাচ্ছে। আমাদের ইচ্ছে ছিলো কুলাউড়ায় এমন একটা সংবাদ মাধ্যম তৈরি করার যেখানে শুধুমাত্র কুলাউড়ার সংবাদ ও তথ্য প্রকাশ হবে সেই লক্ষ্য নিয়ে অনুলিপি কুলাউড়ার যাত্রা শুরু হয় এবং আমরা সেই লক্ষ্যেই স্থির থেকেই কাজ করে যাচ্ছি। যার ফল স্বরুপ আমরা পেয়েছি কুলাউড়াবাসির ব্যাপক সাড়া এবং ভালোবাসা।

এছাড়াও অনুলিপি কুলাউড়ার নবগঠিত উপদেষ্টা পরিষদের সদস্য নাজমুল হোসাইন জানান,কুলাউড়া আমার প্রাণের শহর, দীর্ঘদিন ধরে প্রবাসে অবস্থান করায় আপন শহর কুলাউড়ার বিভিন্ন সংবাদ বা ঘটনা সহজেই জানতে পারি অনুলিপি কুলাউড়া ফেইসবুক পেইজ থেকে৷ গত কয়েকদিন আগে অনুলিপি কুলাউড়ার এডমিন প্যানেল আমার সাথে যোগাযোগ করে আমাকে সহ প্রস্তাবিত উপদেষ্টা পরিষদ সদস্যদের নাম জানানো হয়। যাদের নামই প্রস্তাব করা হয় সকলেই কুলাউড়ার জন্য বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। সকলের একত্রিত প্রচেষ্টায় অনুলিপি কুলাউড়া আরো এগিয়ে নেয়ার লক্ষ্যে তাদের সাথে আমাদের যাত্রা শুরু, আশা করি এখন পূর্বের চেয়ে কুলাউড়াবাসি অনুলিপি কুলাউড়া থেকে আরো ভালো কিছু কাজ উপহার পাবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com