স্বপ্নরা নিরব কাঁদে বাঁচতে চায় দিরাইয়ের মেয়ে ক্যান্সার আক্রান্ত তাওহীদা

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ | ১১:২১ অপরাহ্ণ | 219

স্বপ্নরা নিরব কাঁদে বাঁচতে চায় দিরাইয়ের মেয়ে ক্যান্সার আক্রান্ত তাওহীদা

সুন্দর এই পৃথিবীতে কে না বাঁচতে চায় কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুর বলেছিলেন মরিতে চাইনা আমি সুন্দর এই ভুবনে আসলেই চাইলে কি সবি পাওয়া আর চাইলে কি মানুষের সব স্বপ্ন সাধনা পুরন হয় সবই যে নিয়তির খেলা।

তেমনি একটি ফুটফুটে সুন্দর হাসি কাড়া ৯বছরের মেয়ে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার রাধানগর গ্রামের আলী হুসেনের মেয়ে তাওহীদা আক্তার আজ অবধি দীর্ঘ তিনটি বছর যাবত মরন ব্যধি ক্যান্সারে আক্রান্ত বাবা আলী হুসেন আর মাকে নিয়েই ২বোন আর মা বাবার সংসারে তাওহীদা সবার বড়, ভালই চলছিল তাদের সুখের সংসার কিন্তু বিধিবাম ধরাপড়ে তাওহীদার শরীরে বাসাবেধেঁছে মরন নামক ঘাতক ব্যধি ক্যান্সার তার বাবা মধ্যে প্রাচ্যর দেশ কাতারে স্বল্প আয়ের যা কিছু রোজগার করেন তা দিয়ে চলে তার চিকিৎসার খরচ এ পর্যন্ত তাওহীদার মায়ের সাথে আলাপকালে তিনি বলেন আমাদের আর চিকিৎসা করানোর উপায় নেই। তার বাবার যা কিছু ছিল সব বিক্রি করে প্রায় ৯লাখ টাকার মত ওর পিছনে ব্যয় করেছেন তাতেও কাজ হচ্ছেনা এখন প্রতি সপ্তাহে তাওহীদার মেডিসিন বাবত খরচ হয় অনেক টাকা মাসে একবার ওর ব্লাড বদলে করতে হয়।

আমরা মধ্য আয়ের সংসারে আর কি করব মেয়টাকে নিয়ে যা আমাদের পক্ষে আর চিকিৎসা করা সম্ভব হচ্ছেনা সমাজের বিত্তবান প্রবাসীরা যদি এগিয়ে আসেন হয়তবা আমার মেয়ের জন্য কিছুটা হলেও আমাদের উপকারে আসতো। যে বয়সে আমাদের মেয়েটা লেখা পড়া আর খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকার কথা সেই বয়সে আমার মেয়টাকে নিয়ে জীবন মরনের লড়াই করে যাচ্ছি। তাওহীদার মায়ের আকুতি যদি কোন স হৃদয়বান মানুষ আমার মেয়েকে সাহায্যর হাত বাড়িয়ে দেন হয়তবা কিছুটা হলেও আমার মেয়ে আল্লাহর রহমতে সমাজে আর আট দশজনের ছেলে মেয়েদের মত চলাফেরা করতে পারে।

তাওহীদার মায়ের পারসনাল বিকাশ নাম্বারে আপনারা যে কেউ যোগাযোগ করতে পারেন। ০১৭১০৪৪৫৮৯৮

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com