সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষা সামগ্রী বিতরণ

রবিবার, ৩০ জুন ২০১৯ | ১০:২০ অপরাহ্ণ | 75

সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষা সামগ্রী বিতরণ

মৌলভীবাজারের জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের হাফিজি বাজার’স্থ স্থানীয় সমাজসেবী সংগঠন “সোনার বাংলা সমাজকল্যান সংস্থা”র পক্ষ থেকে “হাজী আঃ মান্নান সরকারী প্রাথমিক বিদ্যালয়” এর ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা উপকর (খাতা) বিতরন করা হয়েছে।

(২৯ জুন) শনিবার দুপুরে সোনার বাংলা সমাজকল্যান সংস্থার সহ-সভাপতি জামরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ইসলাম উদ্দিন এর প্রাণবন্ত সঞ্চালনায় শিক্ষা সামগ্রী (খাতা) বিতরন অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনার বাংলা সমাজকল্যান সংস্থার উপদেষ্টা মাওলানা আব্দুস শহীদ, উপদেষ্টা মোঃ আব্দুস সালাম চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ ইসলাম উদ্দিন, ক্রীড়া সম্পাদক মোঃ শরীফ খানসহ সোনার বাংলা সমাজকল্যান সংস্থার অন্যান সদস্যবৃন্দ। এছাড়া উক্ত বিদ্যালয়ের সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

“সোনার বাংলা সমাজকল্যান সংস্থা”র বর্তমান সভাপতি ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক মোঃ শহিদুল ইসলাম পাবেল জানান, প্রায় দুই শতাধীক ছাত্র-ছাত্রীর মাঝে খাতা বিতরন করা হয়।ইনশাহ আল্লাহ সোনার বাংলা সমাজকল্যান সংস্থা যতদিন থাকবে ততদিন এই কার্যক্রম অব্যাহত থাকবে।পুরা জুড়ী উপজেলা ব্যাপী এ-কার্যক্রম পর্যায়ক্রমে চলবে বলেও তিনি অবগত করে সকলের সহযোগীতা কামনা করেন। যারা আর্থিক সহযোগীতা করেছেন সবার কাছে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com