সায়রা আউট, নেছার ইন

সোমবার, ২৬ নভেম্বর ২০১৮ | ১২:৩৯ পূর্বাহ্ণ | 14

সায়রা আউট, নেছার ইন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে প্রার্থী বদল করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। বর্তমান এমপি প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রীর স্ত্রী সায়রা মহসিনের পরিবর্তে এবার দলের মনোনয়ন পেয়েছেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ।

রোববার (২৫ নভেম্বর) দুপুরে দলীয় সভাপতি শেখ হাসিনার স্বাক্ষরিত চূড়ান্ত প্রার্থী হিসাবে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাকে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।

মন্ত্রী থাকা অবস্থায় সৈয়দ মহসিন আলী এমপি মারা গেলে মৌলভীবাজার-৩ আসনের উপনির্বাচনে জয় লাভ করেন তার সহধর্মিণী সৈয়দা সায়রা মহসিন।

সায়রা মহসিন এবং জেলা আওয়ামী লীগের সভাপতিসহ এ আসনে ৭ জন আওয়ামী লীগ নেতা মনোনয়ন ফরম ক্রয় করলেও আজ (রোববার) দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদকে মনোনয়ন প্রধান করে সংসদীয় বোর্ড।

বিষয়টি নিশ্চিত করে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. ফজলুর রহমান জানান, জননেত্রী শেখ হাসিনা যোগ্য নেতাকে মনোনয়ন দিয়েছেন। তৃণমূলে যোগ্য নেতাকে বেছে নেওয়াতে আমাদের জয় সহজ হবে।

উল্লেখ্য, মৌলভীবাজারের চারটি সংসদীয় আসনের মধ্যে তিনটিতে আওয়ামী লীগ তাদের নিজেদের প্রার্থীদের মনোনয়ন নিশ্চিত করেছে। মৌলভীবাজার-১ এ শাহাব উদ্দিন, মৌলভীবাজার-৩ এ নেছার আহমদ ও মৌলভীবাজার-৪ এ আব্দুস শহীদ। তবে মৌলভীবাজার-২ আসনের প্রার্থী এখনো ঘোষণা করা হয়নি। ধারনা করা হচ্ছে এ আসনে আওয়ামী লীগের নেতৃত্বাধিন জোট থেকে সদ্য বিকল্পধারায় যোগ দেওয়া এম এম শাহীনকে মনোনয়ন দেওয়া হতে পারে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com