স্বেচ্ছায় রক্ত দান ও টাকা ছাড়া রক্ত গ্রহণ করার জন্য উদ্ভুদ্ধ করা হয়েছে

কুলাউড়ায় বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে র‌্যালি ও পথ সভা অনুষ্ঠিত

বুধবার, ১৯ জুন ২০১৯ | ৮:২৮ অপরাহ্ণ | 165

কুলাউড়ায় বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে র‌্যালি ও পথ সভা অনুষ্ঠিত
বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে র‌্যালি ও পথ সভা

“আসুন আমরা মূমূর্ষ রোগীকে রক্ত দান করি, অন্যকে রক্ত দানে উৎসাহী করি” এই স্লোগানকে প্রতিপাদ্য বিষয় ধরে মৌলভীবাজারের কুলাউড়ায়  উপজেলায় রক্তদাতাবৃন্দের ব্যানারে বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

গত (১৮ জুন) মঙ্গলবার র‌্যালিটি কুলাউড়া সরকারী হাসপাতাল প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। মাঝখানে কয়েকটি পথসভা করে সাধারণ মানুষদের স্বেচ্ছায় রক্ত দান এবং টাকা ছাড়া রক্ত গ্রহণ করার জন্য উদ্ভুদ্ধ করা হয়েছে।

সংক্ষিপ্ত পথসভায় সভাপতিত্ব করেন, কুলাউড়া মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) ও নিরাপদ স্বাস্থ্য রক্ষা আন্দোলনের সম্পাদক সাইদুর রহমান চৌধুরী।

আয়োজিত র‌্যালিতে অংশগ্রহন করেন, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নুরুল হক, কুলাউড়া পৌরসভার সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ, কুলাউড়ার ১ম রক্তদান কার্যক্রম শুরু হয়েছে জাতীয় তরুণ সংঘের মাধ্যমে এ সংগঠনের প্রতিষ্টাকালীন সদস্য শফিক মিয়া আফিয়ান, বিশিষ্ট ব্যবসায়ী নেছার আহমদ মানিক, সাপ্তাহিক পাতাকুরি পত্রিকার কুলাউড়া ব্যুরো প্রধান সাংবাদিক এইচ ডি রুবেল, কুলাউড়া মুক্ত স্কাউটস গ্রুপের সভাপতি মো: মোর্শেদ আলম, সম্পাদক মো: সামসুদ্দিন বাবু, বিশিষ্ট ব্যবসায়ী সুমন আহমদ, বড়লেখা ব্লাড ডনেট ক্লাবের কুলাউড়া ইউনিট লিডার হাফিজ মইনুল ইসলাম, কুলাউড়া ব্লাড ডনেট সোস্যাল এসোসিয়েশনের সভাপতি আব্দুল আলিম, কাতার প্রবাসী নাহিদুর রহমান বকুল, বিশিষ্ট সমাজসেবক বাবলু রহমান প্রমুখ।

উল্লেখ্য কুলাউড়া মুক্ত স্কাউটস গ্রুপের সদস্য ছাড়াও কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও নার্স-সহ উপজেলার রক্তদাতারা উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com