কুলাউড়ায় নৌকা পেলেন সেই জনপ্রিয় এমপি শাহীন

শুক্রবার, ০৭ ডিসেম্বর ২০১৮ | ৬:৫৫ অপরাহ্ণ | 83

কুলাউড়ায় নৌকা পেলেন সেই জনপ্রিয় এমপি শাহীন

মহাজোটের শরিক যুক্তফ্রন্টের বিকল্পধারা থেকে মৌলভীবাজার-২ কুলাউড়া আসনে নৌকা প্রতীকে চুড়ান্ত মনোনয়ন পেলেন বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য সাবেক দুই বারের সংসদ সদস্য বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব এম এম শাহীন। সূত্রমতে, মহাজোট থেকে শরিক দলের মধ্যে আসন বন্টনে বিকল্পধারা নৌকা প্রতীকে ৩টি আসন পেয়েছে। (০৭ ডিসেম্বর) শুক্রবার দুপুরে আওয়ামীলীগ কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তিন জনের নৌকা প্রতীকের মনোনয়ন পত্র বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আব্দুল মান্নানের হাতে তুলে দেন।

বিকল্পধারা থেকে অারো যে দুইজন নৌকা প্রতীকে নির্বাচন করবেন তারা হলেন লক্ষীপুর-৪ বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান,মুন্সীগঞ্জ-১ থেকে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য ও যুক্তফ্রন্টের মুখপাত্র মাহী বি চৌধুরী। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, বিকল্পধারা বা যুক্তফ্রন্টের জন্য নৌকা প্রতীকে তিন জনকে প্রার্থীকে চুড়ান্ত মনোনয়ন দেয়া হয়েছে। অার সম্ভব নয়। বাকিগুলো আসনে তারা তাদের দলের প্রতীকে নির্বাচন করতে পারবেন।

এদিকে নৌকা প্রতিকে এম এম শাহীনের নাম ঘোষিত হওয়ার পর কুলাউড়া আ’লীগসহ জোটের শরিক দলের নেতাকর্মীদের মধ্যে আনন্দ উল্লাস বিরাজ করছে। কুলাউড়ার বিভিন্ন চা বাগানের শ্রমিকরা বলেন দীর্ঘদিন পর এ আসনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দেয়ায় এবার তারা স্বতস্ফুর্ত ভাবে ভোট প্রদান করবে। অপরদিকে মহাজোট প্রার্থী এম এম শাহীন কেন্দ্র থেকে নৌকার কান্ডারী ঘোষিত হওয়ার পর তাৎক্ষনিক সিলেট হযরত শাহ্ জালাল(রহ:) ও হযরত শাহপরানের মাজার জিয়ারত করে তার নির্বাচনী কার্যক্রম শুরু করেন।

শুক্রবার সন্ধ্যায় এক প্রতিক্রিয়ায় এম এম শাহীন অনলাইন গণমাধ্যম ২৪টুডেনিউজকে বলেন,অামাকে নৌকা প্রতীক প্রদানের জন্য বাংলাদেশ অা.লীগের সভানেত্রী বিশ্বনন্দিত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়া তিনি জননেত্রী শেখ হাসিনার হাত অারো শক্তিশালী করতে অাগামী ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য কুলাউড়ার সকল শ্রেণীপেশার মানুষের প্রতি অাহবান জানিয়েছেন। উল্লেখ্য, ব্যক্তি ইমেজ থাকায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে এম এম শাহীন বিগত ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে সাবেক এমপি,ডাকসুর ভিপি, অাওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বর্তমানে জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা সুলতান মোহাম্মদ মনসুর অাহমেদকে পরাজিত করে সারাদেশে ব্যাপক পরিচিতি ও অালোচনায় অাসেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com